শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা

প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা

প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা
প্রেমিকার ওপর অভিমান কলেজছাত্রের আত্মহত্যা

অনলাইন ডেস্ক:  বগুড়া সারিয়াকান্দিতে প্রেমিকা ওপর অভিমান করে সাগর মিয়া (১৭) নামের এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার (৩০ মার্চ) দুপুরে তার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সাগর সারিয়াকান্দির বড় কুতুবপুর গ্রামের মোস্তাফিজার রহমান সরকারের ছেলে। সে চন্দনবাইশা ডিগ্রি কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্র ছিল।

স্থানীয়দের তথ্যমতে, নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সাগরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। বুধবার সকালে তারা দেখা করে। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর সাগর তার নিজ বাড়িতে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সাগরের মা শরিফা বেগম জানান, সাগর ধানের জমিতে পানি দেওয়ার কথা বলে সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়। সাগরের ফিরতে দেরি হওয়ায় দুপুরে বাড়িতে এসে দেখেন ঘরে সাগর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি প্রেমঘটিত কি না, তা বের করতে তদন্ত করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply